যুবলীগ নেতা আদিলের উপর হামলার প্রতিবাদে নন্দীগ্রাম উপজেলা যুবলীগের মানববন্ধন

বগুড়া জেলা যুবলীগের দপ্তর সম্পাদক (প্রস্তাবিত কমিটি) জাকারিয়া আদিল, যুবনেতা শহিদুল ইসলাম ও পান্না সরকারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলা যুবলীগের উদ্যোগে মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকাল ৩টায় নন্দীগ্রাম উপজেলা যুবলীগের আয়োজনে ও উপজেলাধীন কুন্দারহাট বাসষ্ট্যান্ডে যুবলীগ-ছাত্রলীগের যৌথ উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে জেলা যুবলীগের দপ্তর সম্পাদক (প্রস্তাবিত) জাকারীয়া আদিলের উপর চিহ্নিত সন্ত্রাসীদের ঘৃণ্য আক্রমণের তীব্র নিন্দা ও জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়।

মানববন্ধন ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহন্ত। সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শামীম, সাংগঠনিক সম্পাদক স্বপন চন্দ্র মহন্ত, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম আর জামান রাসেল, যুগ্ম সাঃ সম্পাদক জিল্লুর রহমান রয়েল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহিনুর রহমান সহ যুবলীগ ও ছাত্রলীগের সকল স্তরের নেতাকর্মীবৃন্দ।

এ ধরণের আরো কিছু খবর