ফুলবাড়ীতে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ রেলি ও শোভাযাত্রা

স্টাফ,রিপোর্টারঃফুলবাড়ীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ রেলি ও উন্নয়ন শোভাযাত্রা।

সংগঠনটির ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কুড়িগ্রামের ফুলবাড়ীতে উপজেলা আওয়ামী যুবলীগ বিভিন্ন কর্মসূচী পালন করেছে। সকাল সাড়ে দশটায় উপজেলা সদরে কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ। এরপর একটি রেলি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে আবারো কেন্দ্রীয় শহীদ মিনারে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি আতাউর রহমান শেখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন। আরোও বক্তব্য রাখেন উপজেলা যুব লীগের সিনিয়র সহ-সভাপতি নুরে আলম কবির লেবু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুল আলম সাউদ,সাংগঠনিক সস্পাদক রিয়াজুল ইসলাম লিটন।

আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত এবং কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এ ধরণের আরো কিছু খবর