বগুড়ায় প্রতিপক্ষের হামলায় এক পরিবারে আহত ৪, থানায় মামলা

স্টাফ রিপোর্টার: বগুড়ার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের গুড়টুপ নগর মধ্যে পাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিষয়ে পূর্ব শত্রুতার জের ধরে খোকার ছেলে আব্দুল ওহাব (৩২), সোহাগ (৩০),আব্দুল ওহাবের স্ত্রী মাকছুদা বেগম (২৫) এবং বাদীর মা মৃত আব্দুস ছামাদ খোকা’র স্ত্রী রুবিয়া বেগম (৬০) সহ ৪ জন গুরুত্বর আহত হয়। এতে দুইজন মোহাম্মাদ আলী হাসপাতালে বাকি দু’জন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন থাকায় মিলন মিয়া (২৬) বাদী হয়ে গাবতলী মডেল থানায় হাজির হয়ে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়,গাবতলী মহিষাবান ইউনিয়নের একই গ্রামের আঃ গনি প্রাং এর ছেলে মানিক মিয়া (২৩), হানিফ (২৬),দেলোয়ার হোসেন (৩২) ও তার স্ত্রী দেলো বেগম (৫০) এবং মৃত বানে সোনারের ছেলে ইউনুছ আলী (৬৫) পূর্ব শত্রুতার জের ধরে গত ১৯শে মার্চ সন্ধ্যা আনুঃ ০৬.০৫ মিনিটের সময় উক্ত আসামীগন হাতে দা,লোহার রড,বাঁশের লাঠি,কাঠের বাটাম অস্ত্রে সজ্জিত হয়ে বাদীর বসতবাড়ীর খুলিয়ানে এসে তার পরিবারের লোকজনদেরকে উদ্দেশ্য
করে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে। ঐসময় বাদীর ভাই আঃ ওহাব (৩২) ও সোহাগ (৩০) দ্বয় আসামীদের গালিগালাজের কারণ জানতে চাইলে আসামীগন ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশ্যে হামলা করে,হাতে থাকা দা,লোহার রড,বাঁশের লাঠি,কাঠের বাটাম,কিল ঘুসি লাথিসহ এলোপাথারী ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে ছিলা ফুলা মারাত্মক ভাবে বেদনাদায়ক জখম করে,উক্ত আসামীগন আবারও খুন জখমসহ বিভিন্ন ধরনের ভয়ভীতির হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

উক্ত হামলায় আঃ ওহাবের বাম গালের উপর ৭টি শেলাই পড়ে,সোহাগের ডান হাতের কব্জির হাড় ভেঙ্গে যায়,রুবিয়া বেগমের মাথার উপর গুরুত্বর রক্তাক্ত কাটার স্থানে ১১টি শেলাই পড়ে,মাকছুদা বেগমের ডান হাতের ডাবনায় ৫টি শেলাই পড়ে। বর্তমানে আহত ব্যক্তিরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এবিষয়ে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেন এবং জানায় যে,মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত বিধি-ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ ধরণের আরো কিছু খবর