নন্দীগ্রামে যুবলীগ নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি বৈদ্যনাথ ও সহ-সভাপতি জাহাঙ্গীর আলম জিল্লুরের ওপর থালতা মাজগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন ও তার লেলিয়ে দেওয়া বাহিনী কর্তৃক হামলার প্রতিবাদে মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেল ৪ টায় ত্রিমোহনী বাজারে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
থালতা-মাঝগ্রাম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জিএম পাভেলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। তিনি বলেন, যুবলীগ নেতাকর্মীদের উপর হামলা মেনে নেওয়া হবে না। ভবিষ্যতে হামলার চেষ্টা করা হলে প্রতিহত করার হুশিয়ারি দেন তিনি। উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম বেনজিরের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।
প্রতিবাদ সভার বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক (প্রস্তাবিত) সাজেদুর রহমান সিজু, মাইসুল তোফায়েল কোয়েল, সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এনামুল হক মনির, আওয়ামী লীগ নেতা হাফিজুর রহমান নান্টু।
সভায় উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে ছিলেন উপজেলা যুবলীগের সহসভাপতি আব্দুস সালাম, এম. আর. জামান রাসেল, যুগ্ম সাঃ সম্পাদক জিল্লুর রহমান রয়েল, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন সুমন, যুবলীগ নেতা শাহীনুর রহমান, মহির উদ্দিন, সিরাজুল ইসলাম শুকুর, লিটন কুমার চৌহান, দিলীপ কুমার মহন্ত, ফারুক আহমেদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জয়দেব কুমার প্রমুখ।
উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম জিল্লুরকে ত্রিমোহনী বাজারে মারপিট করার অভিযোগে নবনির্বাচিত ও বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিনসহ তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। তার’ও আগে ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালীন সময়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি বৈদ্যনাথ মহন্ত’কে চেয়ারম্যান মতিনের নির্দেশে কিছু লোক অতর্কিত হামলা ও জখম করেছিল বলে নন্দীগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছিল।

এ ধরণের আরো কিছু খবর