মাই টিভির হেড অফ নিউজে যোগ দিলেন সিলেটের এম এ কাদের

সুমন কুমার নিতাই, নিজস্ব প্রতিবেদক: মাই টিভি লিমিটেড এর হেড অফ নিউজ হিসেবে যোগ দিয়েছেন সিলেটের কৃতি সন্তান এম এ কাদের। ৮ই ফেব্রুয়ারী বৃহস্পতিবার হেড অব নিউজ হিসেবে যোগদান করেন তিনি। এম এ কাদের দীর্ঘ বছর যাবত মিডিয়ায় গুরুত্বপূর্ণ পদে বেশ অভিজ্ঞতার সাথে কাজ করে আসছেন। তিনি সিনিয়র স্টাফ রিপোর্টার, ক্রাইম রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, নিউজ এডিটর ও নির্বাহী সম্পাদক পদে সততার সাথে দায়িত্ব পালন করছেন। এবং ব্যবস্থাপনা সম্পাদক পদে দীর্ঘ ৮ বছর ধরে দায়িত্ব পালনের সাথে যুক্ত রয়েছেন।

এছাড়া মাই টিভিতে টানা ৬ বছর রিপোর্টিং-এ কাজ কাজ করেছেন। পরিশেষে মাইটিভি লিমিটেড এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর বিলকিস জাহান এর অধিনে হেড অফ নিউজ হিসেবে যোগদান করেন। বিলকিস জাহান এর পরিচালনায় মাইটিভি লিমিটেড নতুন মাত্রায় সম্প্রচার শুরু করার লক্ষ্যে নিয়োগ প্রকাশ করায় উক্ত পদে আবেদন করেন এম এ কাদের। আবেদনের পরিপ্রেক্ষিতে হেড অফ নিউজ নির্বাচিত হয়ে দায়িত্ব পালন শুরু করেছেন৷ তিনি সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কৃতি সন্তান।

মাইটিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এন্ড ম্যানেজিং ডিরেক্টর বিলকিস জাহান মহোদয়’কে সিলেটবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন সংবাদ মহলসহ সচেতন মহলের বিশিষ্ট ব্যক্তিগন।

এ ধরণের আরো কিছু খবর