বগুড়া জেলা প্রেসক্লাবের সভাপতি বিলু, সম্পাদক জ্যাভলিন

সুমন কুমার নিতাই স্টাফ রিপোর্টারঃ

সাংবাদিকদের ঐক্য, পেশাগত দক্ষতার মানোন্নয়নের লক্ষ্যে গঠিত বগুড়া জেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হন ইনডিপেনডেন্ট টেলিভিশনের উত্তরাঞ্চল প্রধান হাসিবুর রহমান বিলু। সময় টেলিভিশনের ব্যুরো প্রধান জুম্মান সাদিক জ্যাভলিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

শনিবার (৩০ সেপ্টেম্বর) শহরের জলেশ্বরীতলায় গ্রেস গার্ডেনের এক বেসরকারি টেলিভিশন চ্যানেলের অফিসে সভা করে সর্বসম্মতিক্রমে ১৫ সদস্যের এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাজেদুর রহমান (এখন টেলিভিশন), যুগ্ম সাধারণ সম্পাদক তানজিজুল ইসলাম স্মরণ (বিজয় টিভি, বগুড়া লাইভ), সাংগঠনিক সম্পাদক মোস্তফা সবুজ (ডেইলি স্টার), দপ্তর সম্পাদক আতিক রহমান আতিক (মোহনা টিভি), অর্থ সম্পাদক খোরশেদ আলম (মাছরাঙা টেলিভিশন, দ্য বিজনেস স্ট্যান্ডার্ড ও দৈনিক জয়যুগান্তর), প্রচার ও প্রকাশনা সম্পাদক জ্যোজিফ হোসেন প্রতীক (ইন্ডিপেন্ডেন্ট টিভি),  ক্রীড়া সম্পাদক শাহজাহান আলী বাবু (একাত্তর টিভি), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাসুম হোসেন (দ্য মর্নিং টাইমস)।

এছাড়া আবুল কালাম আজাদ (একুশে টিভি), হেদায়েতুল ইসলাম বাবু (এখন টিভি), শাপলা খন্দকার (নর্থ ক্যাপিটাল নিউজ), আসাফ উদ-দৌলা নিওন (জয়যুগান্তর) ও রবিউল ইসলাম রবি (এখন টিভি) সংগঠনটির কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন।

জেলায় কর্মরত সাংবাদিকদের ঐক্য, অর্থনৈতিকমুক্তি ও সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডে সংবাদকর্মীদের অংশগ্রহণ নিশ্চিত করতে গত বছরে পেশাজীবি সংগঠন বগুড়া জেলা প্রেসক্লাবের যাত্রা শুরু হয়।

এ ধরণের আরো কিছু খবর