নন্দীগ্রামে ট্রাক-ভটভটিতে আগুন ও ককটেল বিস্ফোরণ মামলায় ৮জন গ্রেপ্তার, আসামি ৮০জন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার নন্দীগ্রামে ট্রাক-ভটভটিতে আগুন দেওয়া ও ককটেল বিস্ফোরণ ঘটনায় বিএনপি-জামায়াতের ৮০জন নেতাকর্মীর বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মামলা হয়েছে। ট্রাক চালক ফয়সাল আলম বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করে।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইন বলেন, ইতোমধ্যেই ৮জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

গ্রেপ্তারকৃতরা হলেন পৌর বিএনপির সহসভাপতি আজিজুল হক রুবেল (৪৫), প্রচার ও প্রকাশনা সম্পাদক সম্পাদক মজনু মিয়া (৫৫), বিএনপি কর্মী হাবিবুল্লাহ (৩৬), জাকির হোসেন (৩১), একরামুল হক (৩০), শিবির কর্মী আব্দুল আউয়াল (২৪), রুবেল হোসেন (২৭) ও সেলিম হোসেন (৩৭)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বিএনপি ও জামায়াতের ডাকা ৪৮ঘন্টা হরতালের প্রথমদিন গত রবিবার সন্ধ্যার পর দূর্বৃত্তরা মোটরসাইকেল নিয়ে গিয়ে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার ইউসুবপুর এলাকায় একটি ট্রাকে, রণবাঘা বাসষ্ট্যান্ড এলাকায় খড় বোঝাই একটি ভটভটিতে আগুন দেয় ও নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ককটেল বিস্ফোরণ ঘটায়। এই ৩টি ঘটনায় ট্রাক চালক ফয়সাল আলম বাদী হয়ে বিএনপি-জামায়াতের ৮০ জন নেতাকর্মীকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। থানা পুলিশ সেই মামলায় ৮জনকে গ্রেপ্তার করে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইন আরো বলেন, গ্রেপ্তারকৃত ৮জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ধরণের আরো কিছু খবর