নন্দীগ্রামে ইটের ওয়াল কেটে কীটনাশকের দোকানে দূধর্ষ চুরি, সিসিটিভির মেমোরি গায়েব

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে ইটের ওয়াল কেটে কীটনাশকের দোকানে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনায় অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে নন্দীগ্রাম থানা পুলিশ।

প্রাপ্ত তথ্য জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাটে মেসার্স খাদিজা ট্রেডার্স সার ও কীটনাশকের দোকানে গত মঙ্গলবার মধ্যরাতে ইটের ওয়াল কেটে সিনজেনটা কোম্পানির দুই লক্ষ ২৬ হাজার মূল্যের কীটনাশক ও ড্রয়ারে রাখা নগদ দেড় লক্ষ টাকা চুরি সংঘটিত হয়েছে।

মেসার্স খাদিজা ট্রেডার্সের মালিক আব্দুল খালেক জানান, গত মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যাই, পরের দিন সকালে দোকানে এসে দেখতে পারি আমার কীটনাশক দোকানের ইটের পিছনের ওয়াল কেটে সিনজেনটা কোম্পানির ভিরতাকো, সবিক্রন, এমিস্টার ও স্কোরসহ প্রায় দুই লক্ষ ২৬ হাজার টাকার কীটনাশক ও ড্রয়ারে রাখা নগদ দেড় লক্ষ টাকা চুরি করে নিয়ে গেছে। চোরেরা চুরি করে যাবার সময় সিসিটিভি ক্যামেরার মেমোরি কার্ড গায়েব করে সঙ্গে নিয়ে যায়।

দোকানদার আরো বলেন, এর আগেও দুইবার আমার দোকানে চুরি হয়েছে বর্তমানে এই দোকান নিয়ে আমি নিরাপত্তাহীনতায় আছি তদন্ত পূর্বক আমি এর সঠিক বিচার চাই। এছাড়া একই রাতে কুন্দারহাট বাসস্ট্যান্ডে মেসার্স অনন্যা ট্রেডাসের কীটনাশক দোকানের পিছনের জানালার রড কেটে দোকান চুরির চেষ্টা করে চোরচক্ররা। কিন্তু বাজারের নাইট গার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় চোরেরা। এবিষয়ে স্থানীয় দোকানদারদের সাথে আলাপ করলে তারা জানান, নাইট গার্ডদের গাফিলতির কারণে বার বার ওই চুরির ঘটনা গুলি ঘটছে।

জানতে চাইলে বাজার কমিটির সভাপতি জুলফিকার আলী ফোক্কার জানান, কুন্দারহাট বাজারে বহিরাগতদের ব্যাপক উৎপাত বেরে গেছে এবং মাদক অবাধে বেচাকেনা হচ্ছে যার কারণে এই চুরি বৃদ্ধি পাচ্ছে।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইন আজম জানান, অভিযোগ পেয়েছি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ ধরণের আরো কিছু খবর