‘শুন্য’ পদে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্বাচন কমিশন ঘোষিত বিভিন্ন শূন্যপদের নির্বাচনের জন্য গতকাল থেকে শুরু হওয়া আওয়ামীলীগের মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদান কর্মসুচি ৮ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত চলমান থাকবে।

বিজ্ঞপ্তি’তে বলা হয়, মনোনয়নপত্র আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় হতে সংগ্রহ ও জমা দেয়া যাবে। স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করার নির্দেশনা দেওয়া হয়েছে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে নিয়ে এবং আগামী ৮ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

নির্বাচন কমিশন জাতীয় সংসদের কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচন, রাজশাহী জেলার গোদাগাড়ী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচন এবং নারায়ণগঞ্জের সোনারগাঁ, নরসিংদী সদর উপজেলা, নেত্রকোনা জেলার খালিয়াজুরি, চাঁদপুর জেলার শাহরাস্তি, যশোর সদর উপজেলা, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, বাগেরহাট জেলার কচুয়া, কিশোরগঞ্জ জেলার বাজিতপুর ও ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

একাত্তর জার্নাল ডেস্কঃ

এ ধরণের আরো কিছু খবর

  • জাতির পিতার ১০৪তম জন্মদিন আজ

  • মির্জাপুর প্রাথমিক বিদ্যালয়ে অমর একুশে ফেব্রুয়ারি শ্রদ্ধাঞ্জলি

  • টানা চতুর্থবারের মতো সরকার গঠন করছে আওয়ামী লীগ