উপজেলা ভাইস চেয়ারম্যান দুলাল এর উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প

নন্দীগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত’র উদ্যোগে বগুড়ার নন্দীগ্রামে গ্রামীণ জিসি চক্ষু হাসপাতাল কর্তৃক একদিনের ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ মে) উপজেলার বুড়ইল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ চক্ষু শিবির অনুষ্ঠিত হয়। এতে প্রায় তিন শতাধিক স্থানীয় মানুষের চক্ষু পরীক্ষা করা হয়।

সকালে এ চক্ষু শিবিরের উদ্বোধন করেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং উপজেলা যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহন্ত ও জেলা যুবলীগের সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক এনামুল হক মনির।

এ সময় নন্দীগ্রাম উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুস সালাম, এম.আর. জামান রাসেল, যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রয়েল, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন সুমন, বুড়ইল ইউনিয়ন যুবলীগের সভাপতি লিটন কুমার চৌহান সহ উপজেলা ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহন্তের আয়োজনে এবং গ্রামীণ জিসি চক্ষু হাসপাতালের পরিচালনায় এই চক্ষু শিবিরে অংশ নেওয়া সব রোগীকে বিনামূল্যে চিকিৎসাপত্র বিতরণ করা হয়। এছাড়া চোখে ছানি পড়া রোগীদের অপারেশনের জন্য বাছাই করা হয়।

বার্তা বিভাগ/একাত্তরজার্নাল২৪

এ ধরণের আরো কিছু খবর