অমিতাভ বচ্চনের বাড়িতে পানির সমস্যা!

শিরোনাম দেখে চোখ কপালে উঠতে পারে যে কারোর। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের বাড়িতে পানির সমস্যা! ঘটনা কিন্তু সত্য। এবং ‘বিগ বি’ নিজেই বিষয়টি অনুরাগীদের সঙ্গে বিষয়টি শেয়ার করেছেন।

‘কৌন বনেগা ক্রোড়পতি ১৩’র শুটিংয়ের জন্য সকাল ৬টায় ঘুম থেকে উঠতেই অভিনেতা দেখেন, ‘শুধুমাত্র তার বাড়ির পানির সিস্টেম বন্ধ’। বাড়ির সমস্যার কথা সবার সামনে তুলে ধরার জন্য অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি।

গত ১৩ বছর ধরে নিয়মিত ব্লগ লেখেন ৭৮ বছর বয়সী অমিতাভ বচ্চন। এদিনও ব্যতিক্রম হয়নি। কেবিসির শুটের জন্য় সাত সকালে উঠতে হয়েছে তাকে। অভিনেতার শরীরও খুব দুর্বল লাগছিল।

অমিতাভ ব্লগে লেখেন, ‘আমি সকাল ৬টায় উঠি… তখনই দেখি বাড়িতে পানির সব সিস্টেম বন্ধ হয়ে পড়ে আছে! তাই সিস্টেম চালু হওয়া পর্যন্ত সময় পেয়েছি জনসংযোগ করার। আরও ৫ জনকে দেখব এবং তারপর আগের মতো কাজ করতে যাব এবং ভ্যানিটির জন্যও প্রস্তুত হয়ে যাব’।

পাশাপাশি তিনি আরও যোগ করেন, ‘ওহ প্রিয়.. সত্যিই অসহ্যকর.. ক্ষমা চাইছি ব্যক্তিগত ব্যাপার নিয়ে এভাবে বলার জন্য.. ওকে আমি চললাম.. আজও কিছুটা চেষ্টা করার দিন’।

নতুন সিনেমা ‘চেহরে’ নিয়েও কথা বলেছেন এই অভিনেতা। লিখেছেন, ‘কিছু রাজ্যে, সব রাজ্যে নয়’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ‘সুতরাং আমরা প্রোটোকলের উন্নতির জন্য অপেক্ষা করছি। ততক্ষণ পর্যন্ত… এখানে কর্মক্ষেত্রে আছি’।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এ ধরণের আরো কিছু খবর

  • সুখী দম্পতি যে ৮টি বিষয় অনুসরন করে

  • নুসরাতের সন্তান নিয়ে অবশেষে মুখ খুললেন যশ

  • অমিতাভের দেহরক্ষী পুলিশ কনস্টেবলের আয় দেড় কোটি রুপি