নন্দীগ্রাম উপজেলা অনলাইন প্রেসক্লাবের কমিটি ঘোষনা

নিজস্ব প্রতিবেদক, একাত্তরজার্নাল২৪: বগুড়ায় নন্দীগ্রাম উপজেলা অনলাইন প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। ১৩ই ডিসেম্বর সোমবার সকাল ১১টায় উক্ত কমিটির সম্মানিত উপদেষ্টা নন্দীগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপজেলা সভাপতি দুলাল চন্দ্র মহন্ত স্বাক্ষরিত নন্দীগ্রাম উপজেলা অনলাইন প্রেসক্লাবে এম, আর জামান রাসেল কে সভাপতি ও মাসুদ রানা কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটি ঘোষণার পর দুপুর ১টায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিফা নুসরাত ও নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদের সাথে নবনির্বাচিত কমিটির সদস্যরা মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন নন্দীগ্রাম উপজেলা অনলাইন প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা নন্দীগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপজেলা সভাপতি দুলাল চন্দ্র মহন্ত, নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম রফিক, নবনির্বাচিত কমিটির সভাপতি এম, আর জামান রাসেল, সাধারণ সম্পাদক মাসুদ রানা, সহ-সভাপতি সুমন কুমার নিতাইসহ অনলাইন প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

এ ধরণের আরো কিছু খবর