এম্বুলেন্স এর হর্ণে ছাত্রদলের মিছিল ছত্রভঙ্গ, ছাত্রলীগকে দোষারোপ

ঢাকা মেডিকেলগামী একটি অ্যাম্বুলেন্সের হুইসেল শুনেই দিগ্বিদিক দৌড়ে পালিয়ে গেল ছাত্রদলের নেতাকর্মীরা। তাদের এভাবে পালানোর বিষয়টি প্রত্যক্ষদর্শী, উপস্থিত ছাত্র-জনতাদের মাঝে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক হাস্যরসের জন্ম দিয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল নিয়ে বিএনসিসির অফিস সংলগ্ন স্থানে পৌঁছালে ক্যাম্পাসে এ সময় তীব্র একটি যানজটের সৃষ্টি হয়। এ সময় একটি অ্যাম্বুলেন্স ঢাকা মেডিকেলের দিকে হুইসেল দিয়ে এগিয়ে যেতে চেষ্টা করে। হুইসেল শুনেই বিএনপির নেতাকর্মীদের মাঝে হৈচৈ পড়ে যায়, ভয়ে ছাত্রদলের নেতাকর্মীরা এদিক-সেদিক ছোটাছুটি শুরু করে । এতে মুহূর্তেই তাদের মিছিল ছত্রভঙ্গ হয়ে যায়।

এ সময় সামনের সারির নেতারা গলা ফাটিয়ে চিৎকার করে তাঁদের ডাকা স্বত্ত্বেও তাদের ফেরানো সম্ভব হয় নি। মিছিল ছত্রভঙ্গ হওয়ার পর সংবাদ সম্মেলনে ছাত্রদল দাবি করেছে মিছিলে ছাত্রলীগ হামলা করেছে এবং সে হামলায় তাদের ১৯ জন নেতাকর্মী আহত হয়েছে।

এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ‘এ ঘটনায় বাংলাদেশ ছাত্রলীগ জড়িত নয়। বরং মিছিল চলাকালে অ্যাম্বুলেন্সের হুইসেল শুনে তারা দৌড়ে পালিয়েছে।’

এ ধরণের আরো কিছু খবর