বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সভাপতি বিশ্বনাথ, সম্পাদক প্রদীপ

সুমন কুমার নিতাই, নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন বগুড়া জেলা শাখার কমিটিতে শ্রী বিশ্বনাথ দাসকে সভাপতি, প্রদীপ চন্দ্র দাস কে সাধারণ সম্পাদক ও দীপ চাঁন রবিদাস কে সাংগঠনিক সম্পাদক করে ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
বুধবার (১৩ই সেপ্টেম্বর) দুপুর ১২টায় বগুড়া শহীদ টিটু মিলনায়তন হলরুমে আইন শৃঙ্খলা রক্ষায় গ্রাম পুলিশের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও কাউন্সিলে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন বগুড়া জেলা কমিটি ঘোষণা করা হয়।
উক্ত আলোচনা সভা ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া-৪  (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য এ.কে.এম রেজাউল করিম তানসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিল ও প্যানেল মেয়র আলহাজ শেখ, বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কমান্ডার মোস্তফা কামাল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির মহাসচিব এম.এ নাছের।
এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির কার্যকরী চেয়ারম্যান নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, নজরুল ইসলাম, সমাজকল্যাণ সচিব গোলাপ চান, সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম প্রমুখ।

এ ধরণের আরো কিছু খবর