বগুড়ায় বিদ্যুৎ বন্ধ রেখে যুবদলের ঝটিকা মশাল মিছিল!

spot_img

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে যোগসাজসে বগুড়ার বিদ্যুৎ অফিসের সাথে যোগাযোগ করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে মশাল মিছিল করেছে যুবদলের সাবেক নেতাকর্মীরা।ঘটনাটি গত মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে শহরের বড়গোলা এলাকার।

জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যার পর শহরের বড়গোলা এলাকায়  ঝাউতলা গলির মধ্যে বগুড়া জেলা ও শহর যুবদলের সাবেক ৫০-৬০ জন নেতা কর্মী জড়ো হয়ে বাঁশের তৈরি মশাল নিয়ে অবস্থান করতে থাকে। হঠাৎ করে রাত পৌনে ৮টার দিকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায় এবং তৎক্ষণাৎ নেতাকর্মীরা ব্যানার নিয়ে দলীয় স্লোগান দিয়ে মশাল মিছিল বের করে।

বিদ্যুৎবিহীন শহরে আচমকা মশাল মিছিল শুরু হলে সড়কে চলাচলকারী লোকজন আতংকিত হয়ে পড়ে। মিছিলটি দত্তবাড়ি এলাকায় পৌঁছুলে নেতাকর্মী’রা তাদের হাতের মশাল গুলো সড়কে ফেলে দিয়ে একটি অংশ উত্তর চেলোপাড়ার দিকে এবং অপর একটি অংশ বগুড়া পাড়ার দিকে চলে যায়। নেতাকর্মীরা নিরাপদে চলে যাওয়ার পর বিদ্যুৎ সরবরাহ আবার স্বাভাবিক হয়।

পরবর্তী’তে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার ব্যাপারে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো)-২ এর নির্বাহী প্রকৌশলী ওমর ফারুক এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, ‘সন্ধ্যার পরে ওই এলাকায় লোডশেডিং এর কোন শিডিউল ছিল না। কি কারণে ১৫ মিনিট বিদ্যুৎ সরবারহ বন্ধ রাখা হয়েছিল তা আমার জানা নাই’।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, ‘বিএনপির লোকজন মশাল মিছিল বের করেছিল এমন খবর শুনেছি তবে ঘটনা’র পরপরই পুলিশ সেখানে গিয়ে কাউকে পায়নি’।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

বার্তাবিভাগ/একাত্তরজার্নাল২৪.কম

সংবাদ'টি শেয়ার করুন
spot_img

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত আরো খবর...

spot_img