গোদাগাড়ীতে মহান বিজয় দিবস উপলক্ষে চেয়ারম্যান সোহেলের শ্রদ্ধা নিবেদন

ক্যাটাগরিঃ
spot_img
রাজশাহী ব্যুরোঃ মহান বিজয় দিবস ও ৫০ বছর সুবর্ণজয়ন্তিতে গভীর শ্রদ্ধার সাথে মহান বিজয় দিবস উদযাপন করেছেন ৭ নং দেওপাড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল। সুর্য উদয়ের সাথে সাথে গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ি হাট উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।
১৬ ডিসেম্বর (বৃহস্পতিবার ) নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেলের নেতৃত্বে প্রথম প্রভাতে একাত্তরের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারি বীর মুক্তিযোদ্ধাদের প্রতি মুজিবিয় সালাম জানিয়ে আনন্দ র‍্যালী করেন শত শত মানুষ। র‍্যালী শেষে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্ন উত্তরের জবাবে নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল বলেন, আজ আমাদের আনন্দের দিন। এই দিনে পাক হানাদাররা এই বাংলার মাটিতে আত্মসমর্পণ করেছিলেন এবং আমাদের লাল সবুজের পতাকা সোনালী আলোয় উদ্ভাসিত হয়েছিল। আমি মহান মুক্তিযুদ্ধকে বিশ্বাস করি, আমি বঙ্গবন্ধুর আদর্শকে বিশ্বাস করি। জননেত্রী শেখ হাসিনা আমাকে এই ইউনিয়নে নৌকার দ্বায়িত্ব দিয়েছে আমি আমার রক্ত দিয়ে হলেও নৌকার মূল্য ধরে রাখবো। বর্তমান সরকার তথা আওয়ামী লীগের ধারাবাহিক উন্নয়নে সামিল হয়ে এই ইউনিয়ন থেকে আমি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো ইনশাল্লাহ। আসুন বিজয়ের এই দিনে সকলেই শপথ করি, বাঙ্গালির জাতির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কাঙ্খিত সোনার বাংলা গড়তে সবাই এক হয়ে কাজ করবো। এছাড়াও তিনি আগামীর নতুন প্রজন্ম মুজিবিয় আদর্শ নিয়ে গড়ে উঠতে পারে সেদিকে কাজ করবেন।
এসময় উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার লাল মোহাম্মদ, ৭ নং দেওপাড়া ইউনিয়ন মুক্তিযুদ্ধা কমান্ডার কাবাজ উদ্দিন, মুক্তিযুদ্ধা দুলাল হোসেন, BDAID রাজশাহী শাখার অর্থ বিষয়ক সম্পাদক আনারুল ইসলাম জয়,জেলা কৃষকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, রাজাবাড়ি হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান, ইউনিয়ন যুবলীগের সভাপতি – সাধারণ সম্পাদক, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি – সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সংবাদ'টি শেয়ার করুন
spot_img

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত আরো খবর...

spot_img